• রাত ১২:৪৬ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

সোনারগাঁয়ে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। রোববার সকালে এ ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আহতের মা বাদী হয়ে গতকাল রোববার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের আক্তার হোসেনের পরিবারের সাথে পার্শ্ববর্তী বাড়ির মৃত আছমত আলীর ছেলে সন্ত্রাসী হেলুর দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধকে কেন্দ্র করে রোববার সকাল ৬টায় আসমত আলীর স্ত্রী রহিমা বেগমের নির্মানাধীন বাড়ির সামনে থেকে সন্ত্রাসী হেলু বাড়ি নির্মানের জন্য আনা রড নিয়ে যেতে চাইলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হেলু ও তার ছেলে বাবুল, শাহিন ও শারবিনসহ ৭/৮ জনের একটি দল পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় রামদা, ছোড়া, লোহার রড, ক্রিকেট খেলার স্ট্যাম্প ও লাঠি নিয়ে হামলা চালিয়ে আসমা আক্তারের বৃদ্ধ স্বামী আক্তার হোসেনসহ তার দুই ছেলে আল আমিন ও মাসুদকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এসময় আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীরা রহিমা বেগমের কানে থাকা ৭,৫০০/- টাকা মূল্যের স্বর্ণের দুল ও ৪০,০০০/- টাকা মূল্যের গলার চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং ভয়ভীতিসহ প্রাণনাশেরও হুমকী প্রদান করে। পরে পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে আহত বৃদ্ধ আক্তার হোসেন ও তার ছেলে আল আমিন জানান, আমাদের নির্মানাধীন বাড়ির সামনে থেকে পার্শ্ববর্তী বাড়ির সন্ত্রাসী হেলু বাড়ির নির্মানের রড নিয়ে যেতে চাইলে ও বাঁধা দিলে তার পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

এব্যাপারে স্থানীয় এলাকাবাসী জানায়, মৃত আছমত আলীর ছেলে হেলু ও তার ছেলেরা এলাকায় বিভিন্নধরনের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। তাদের জন্য এলাকায় বসবাস করা কঠিন হয়ে পড়েছে। তাদের সন্ত্রাসী কার্যক্রমে এলাকার সকলেই ভীত-সন্ত্রস্ত অবস্থায় থাকে। কেউ কোন কথা বলার সাহস পায় না।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম জানান, এঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution